• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

৫০ হাজার পিপিই ও  ১০ হাজার টেস্টিং কিট দেবে গ্রামীণফোন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ এপ্রিল ২০২০, ১৮:০৬
৫০ হাজার পিপিই ও  ১০ হাজার টেস্টিং কিট দেবে গ্রামীণফোন

করোনাভাইরাসের চিকিৎসায় সরকার নির্ধারিত হাসপাতালে ৫০ হাজার পিপিই ও ১০ হাজার টেস্টিং কিট দেয়ার কথা জানিয়েছে দেশের বেসরকারি মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন।

আজ বুধবার (১ এপ্রিল ) প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। তবে, গ্রামীণফোন কবে এসব সরঞ্জাম হস্তান্তর করবে তা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাস মোকাবিলায় চিকিৎসক ও আইসিইউ’তে ব্যবহারের জন্য ব্যক্তিগত সুরক্ষামূলক সরঞ্জাম হিসেবে কাভার-অল, মাস্ক, গ্লাভস ও গগলস দেয়া হবে।

গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান বলেন, বিশ্বব্যাপী এই অনাকাঙ্ক্ষিত চ্যালেঞ্জের মুহূর্তে ব্যক্তি ও প্রতিষ্ঠান হিসেবে এগিয়ে আসাই আমাদের দায়িত্ব।

তিনি বলেন, কোনও দেশই এই পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত ছিল না। আমি এই কঠিন সময়ে সবাইকে সম্মিলিতভাবে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। সঠিকভাবে দায়িত্ব পালনের নির্দেশনা দেয়ায় সরকারের প্রতি আমরা কৃতজ্ঞ।

এ সম্পর্কে স্বাস্থ্যসেবা অধিদপ্তরের জেনারেল অধ্যাপক আবুল কালাম আজাদ বলেছেন, প্রতিষ্ঠানটি নিজে থেকেই এ ব্যাপারে তাদের এগিয়ে আসার কথা জানিয়েছে। আমাদের সঙ্গে পরামর্শ করে তারা করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসায় নিয়োজিত স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকদের সুরক্ষার জন্য পিপিই আনার চেষ্টা করছে। তারা বেশ কিছু পিসিআর টেস্ট কিটের ব্যবস্থাও করেছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সর্বনিম্ন রিচার্জ নিয়ে গ্রামীণফোনের নতুন সিদ্ধান্ত
গ্রামীণফোনের সর্বনিম্ন রিচার্জ নির্ধারণ
X
Fresh